,

তাদেরকেও আমরা মানি না : এলজিআরডিমন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি : এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বিএনপি-জামায়াতের  সমালোচনা করে বলেছেন, ‘জনগণের কাছে না গিয়ে শুধু শুধু বিএনপির অভিযোগ দেশে গণতন্ত্র নেই। নতুন নির্বাচন কমিশন গঠনের আগেই তারা বললেন, আমরা মানি না মানব না।কাজেই তাদেরকেও (বিএনপি-জামায়াত) আমরা মানি না মানব না।’

শনিবার দুপুরে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের অভ্যন্তরে অবস্থিত বিলুপ্ত ভিতরকুটি ছিটমহলে নবনির্মিত শহীদ মিনার চত্বরে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আমরা যা করি জনগণকে সঙ্গে নিয়েই করি। ৬৮ বছর বিলুপ্ত ছিটমহলবাসীর উন্নয়ন হয়নি। ৬৮ বছর যে নিগৃহীত ছিলেন আজ সেইদিন আপনাদের থাকবে না। ৩ বছর সময় দিলাম। আপনাদের উন্নয়ন আমরা করে দেব। আমাদের আর কারো কাছে ভিক্ষা করতে হবে না। আমরাই এখন ভিক্ষা দেব।

এর আগে তিনি কুড়িগ্রাম সার্কিট হাউজ থেকে সড়ক পথে লালমনিরহাটের কুলাঘাট ইউনিয়নে অভ্যন্তরে বিলুপ্ত ভিতরকুটি ও বাঁশপচাই ছিটমহলের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন, পুলিশ সুপার এসএম রশিদুল হক, বিলুপ্ত ছিটবাসীর পক্ষে হারুনুর রশীদ, কুলাঘাট ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান শাহজাহান আলী সরকার প্রমুখ।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category