,

কচুবাড়ীয়ায় ৩দিন ব্যাপি তাফসীরুল কোরআন মাহফিলের উদ্বোধন

যুব সমাজকে মাদক পরিহার করে উত্তম চরিত্র গঠন করতে হবে: কামারুল আরেফিন

জাহিদ হাসান: কুষ্টিয়ার মিরপুর উপজেলার কচুবাড়ীয়ায় ৩দিনব্যাপী ১৭তম বাৎসরিক ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিলের শুভ উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার সন্ধ্যায় উপজেলার আমলা ইউনিয়নের কচুবাড়ীয়া ইসলামী যুব কল্যাণ পরিষদের উদ্যোগে ৩দিনব্যাপী এ তাফসীরুল কোরাআন মাহফিলের উদ্বোধন করা হয়।
এতে সাবেক উপজেলা কৃষি অফিসার দাউদ হোসেন ফরাজীর সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মিরপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।
এসময় তিনি বলেন, “ইসলাম ধর্ম শিক্ষা দেয় ভালো কে গ্রহন করুন এবং সকল প্রকার খারাপকে বর্জন করুন” ইসলামী আলোচনা শুনে যুবসমাজকে শিক্ষা গ্রহন করে মাদককে পরিহার করে বাস্তব জীবনে প্রতিফলন ঘটিয়ে উত্তম চরিত্র গঠন করতে হবে। ইসলাম বাবা মাকে সম্মান দেওয়ার কথা বাধ্যতা মূলক করেছে। তাই আজ যারা এ মাহফিল শুনতে এসেছেন তাদের প্রতি আমার অনুরোধ আপনারা পিত-মাতার খেদমত করতে কখনও যেন গাফিলতি করবেন না।
উদ্বোধনী অনুষ্ঠানে আমলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও তাফসীরুল কোরআন মাহফিলের সভাপতি মসলেম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, আমলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একলেমুর রেজা সাবান জোয়ার্দ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আজম, প্রবীন আওয়ামীলীগ নেতা ও সাবেক আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুন্সি সুলতানুর রহমান, সাবেক চেয়ারম্যান আনারুল হক ঝান্টু, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরা, প্রবীন আওয়ামীলীগ নেতা গোলাম রহমান জোয়ার্দ্দার, আমলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুম, যুবলীগ তাফসীরুল কোরআন মাহফিলে কর্মী জিয়ারুল হক জেনার, রিয়াতুল্লাহ, শাহদুল্লাহ, জুয়েল, হাবিব,বিশা,হাসান, ফরিদুল,আতর,হামিদুল, প্রমূখ।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category