,

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের দল ঘোষণা ২১ ফেব্রুয়ারি

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরের খসড়া সূচি প্রকাশিত হলেও এখনো অনুমোদন মেলেনি চূড়ান্ত সফরসূচির। সফরসূচি নিয়ে আপাতত শঙ্কা থাকলেও, বসে নেই জাতীয় দলের নির্বাচকরা। সেরা দল ঘোষণা করার কাজে নেমে পড়েছেন তারা।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানান, ‘আমি শুনেছি সফরসূচি রদবদল হতে পারে। তবে আমরা এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাইনি। বুধবার আমরা শ্রীলঙ্কা সফরে দল নির্বাচনী বৈঠকে বসবো।’

যেহেতু দুই ম্যাচের টেস্ট এবং একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ ছিল তাই প্রথমে টেস্ট দল সাজানোর কাজ শুরু করছেন বলেও এসময় তিনি জানান। সফরকে সামনে রেখে ২৩ ফেব্রুয়ারি থেকে প্রস্তুতি পর্ব শুরু এবং তার আগে ২১ ফেব্রুয়ারি দল ঘোষণা করা হতে পারে বলেও এসময় ইঙ্গিত দেন নান্নু।

দল ঘোষণা প্রসঙ্গে মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘প্রথমে ২১ ফেব্রুয়ারি টেস্ট দল ঘোষণার কথা ছিল। ২৩ ফেব্রুয়ারি থেকে অনুশীলন ক্যাম্প শুরু হবে। তিন দিনের প্রস্তুতি শেষে ২৭ ফেব্রুয়ারি দল যাবে শ্রীলঙ্কায়। তা ধরে আমরা আমরা একবারে ১৬ জনের চূড়ান্ত টেস্ট দল ঘোষণার প্রস্তুতি নিচ্ছিলাম।’

প্রধান নির্বাচকের ভাষ্যমতে চূড়ান্ত সফরসূচির ঘোষণা না আসলেও সফরকারীরা ২৭ ফেব্রুয়ারি দেশ ছাড়তে যাচ্ছে তা এক প্রকার নিশ্চিত।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category