,

২৫ ফেব্রুয়ারি সারাদেশে সাংবাদিক সমাবেশ

ঢাকা অফিস: সাংবাদিক দম্পতি সাগর–রুনির হত্যাকারীদের গ্রেফতার ও ইকবাল সোবহান চৌধুরীর মামলা প্রত্যাহারের দাবিতে সমাবেশ করেছে বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এ সমাবেশ করা হয়। এতে ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (ডেজেএ) সাংবাদিকরা একাত্মতা ঘোষণা করেন।

সমাবেশ বিএফইউজের মহাসচিব ওমর ফারুক সমাবেশে বলেন, আগামী ২৪ ফেব্রুয়ারি মধ্যে দাবি পূরণ না হলে ২৫ ফেব্রুয়ারি সারােদেশে মানববন্ধন ও সমাবেশ করা হবে এবং সেই সমাবেশ থেকে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদের সভাপতিত্বে ও ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর পরিচালনায় সমাবেশে অমিয় ঘটক পুলক, কুদ্দুস আফ্রাদ, কুরাত-ই-খুদা, আতিকুর রহমান, শাহেদ চৌধুরী, রাজু আহমেদ, মাহমুদুর রহমান খোকন, আবুল কালাম আজাদ, ডিজেএর সভাপতি জহিরুল আলম পিলু প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি ভোরে রাজধানীর পশ্চিম রাজাবাজারের একটি পাঁচতলা ভবনের পঞ্চম তলার ফ্ল্যাট থেকে মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনির ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category