,

একটু পাশে দাঁড়াই’র শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার: সামাজিক সংগঠন “একটু পাশে দাঁড়াই” মেহেরপুর এ গাংনী থানার কাজিপুর ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামে দুই শতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরনের মাধ্যমে সমাপ্ত করলো এই শীতের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম। পহেলা পৌষ শীতের শুরুতে সংগঠনটি শীতবস্ত্র বিতরনের কার্যক্রম শুরু করে।
এরপর কুষ্টিয়া দৌলতপুরের শেরপুর, দৌলতপুর হোসেনাবাদ, কুষ্টিয়া ল কলেজ মাঠ, কুষ্টিয়া আলামপুর এবং এবছরে সর্বশেষ মেহেরপুর জেলার গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নে। একটু পাশে দাঁড়াই সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমান সুমনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমি এবং ঈশা খাঁন অপূর্বের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক রেজাউল হক মাষ্টার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ০৩ নং কাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান রাহাত উল্লা, বেতবারিয়া মাধ্যমিক বিদ্যায়লের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মতিয়ার রহমান মোল্লা, বেতবারিয়া মাধ্যমিক বিদ্যায়লের ম্যানেজিং কমিটির সভাপতি মশিউর রহমান, ৮ নং ওয়াড কাজিপুর ইউনিয়নের মেম্বার সাইদুর রহমান, দৈনিক হাওয়া পত্রিকার শহর প্রতিনিধি ও সংগঠনের সদস্য আশরাফুল ইসলাম অনিক, দৈনিক আজকের আলো পত্রিকার শহর প্রতিনিধি ও সংগঠনের সদস্য নাহিদুল ইসলাম রুপল।

এসময় আরো উপস্থিত ছিলেন একটু পাশে দাঁড়াই এর সিনিয়র সহ সভাপতি প্রশান্ত কুমার দাস, যুগ্ম সম্পাদক পাভেল পারভেজ, যুগ্ম সম্পাদিকা পাপিয়া ইসলাম, সদস্য এস আই স্বাধীন, রকিব উদ্দিন জুয়েল, আশরাফুল ইসলাম, মাহফুজুল আলম, নাহিদ নেওয়াজ অপুসহ অনেকে।
অনুষ্ঠানে প্রথম পর্বে এলাকার কিছু সম্মানীয় ব্যক্তিদের মাঝে সম্মাননা স্বারক প্রদান করা হয় এবং পরবর্তীতে এলাকার অসহায় হত দরিদ্র দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category