,

বাঙালি বীরের জাতি, প্রমাণ হয়েছে : ওবায়দুল কাদের

কক্সবাজার প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কানাডার আদালতে পদ্মাসেতু প্রকল্পে বিশ্ব ব্যাংকের আনীত দুর্নীতির অভিযোগ মিথ্যা প্রতিপন্ন হওয়ার মাধ্যমে প্রমাণ হয়েছে বাঙালি চোরের জাতি নয়, বীরের জাতি।

শনিবার বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করে দিয়েছেন, আমরা চোর না, আমরা বীরের জাতি। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ আর কোনো স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।

তিনি আরো বলেন, শতভাগ স্বচ্ছতার মাধ্যমে পদ্মা সেতুর কাজ শুরু হয়েছে। আগামী বছরের ডিসেম্বরে এ সেতুর নির্মাণ কাজ শেষ হবে।
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেড়ে যাচ্ছে। দলের জন্য এটা ভালো লক্ষণ নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নেতার কোনো দাম নেই। তাঁর কাছে জনগণই দামি। কেননা, আওয়ামী লীগের কাছে ক্ষমতার উৎস হচ্ছে জনগণ। জনগণই আমাদের ক্ষমতায় এনেছেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় প্রধান বক্তা ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া ও কক্সবাজার পৌর মেয়র মাহবুবুর রহমান।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category