,

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

মাগুরা প্রতিনিধি: মাগুরার শালিখা উপজেলায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন।

শনিবার সকালে মাগুরা-যশোর সড়কের মঘিরঢাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাজবাড়ি জেলার দৌলতদিয়া চেনাপোতা গ্রামের খাদিজা বেগম, ছুটু বিবি, মজিরন বেগম ও করম আলী।

মাগুরা সদর থানার উপ-পরিদর্শক জাহিদুর রহমান জানান, সকালে তা‍রা মাইক্রোবাসে করে দৌলতদিয়ার চেনাপোতা গ্রাম থেকে ভারতের আজমির শরীফের উদ্দেশে যশোরের বেনাপোলে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি মাগুরা-যশোর সড়কের শেখপাড়া এলাকায় পৌঁছালে একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের দুই নারী নিহত ও আটজন গুরুতর আহত হন।

পরে আহতদের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মজিরন বেগম মারা যান। এর কিছুক্ষণ পর ঢাকা নেওয়ার পথে করম আলীর মৃত্যু হয়। নিহতদের মধ্যে খদিজা, ছটু বিবি ও মজিরন একই পরিবারের সদস্য বলেও জানান এসআই।

মাগুরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক বিটুল হাসান জানান, নিহত দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত ছয়জন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category