,

তাহসান-নাদিয়ার ‘দূরবীন’

বিনোদন ডেক্স: সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়ে জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান এবং অভিনেত্রী নাদিয়া খানমের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যার নাম ‘দূরবীন’। এতে তাহসানের গাওয়া ‘মোমের দেয়াল’ শিরোনামের একটি গান ব্যবহৃত হয়েছে। পুরো ভিডিওতে দু’জনের প্রেমের গল্প তুলে ধরা হয়েছে।

ভিডিওটিতে প্রথম দৃশ্যে দেখা গেছে, নাদিয়ার হাতে ছোট একটি আলমারি। তার ওপরে হাত বুলিয়ে দিচ্ছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে পাখির কলতান। কিছুক্ষণ পর আলমারির দরজা খুলে ভেতর থেকে একটি কাগজ বের করলো নাদিয়া। সেখানে লেখা- ‘আপাতত এই ছোট আলমারিটাই যত্ন করে রাখো। বিয়ের পর এরকমই একটা বড় আলমারি হবে আমাদের। ইতি- রাশেদ।’

‘মোমের দেয়াল’ গানের কথা লিখেছেন তাহসান নিজেই। সুর ও সংগীত করেছেন রুম্মান চৌধুরী। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দূরবীন’-এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ভিকি জাহেদ। তাহসান-নাদিয়া ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ।

‘দূরবীন’ -এর চিত্রগ্রহণে রয়েছেন সুমন সরকার, সম্পাদনায় সাইফ রাসেল এবং সংগীত পরিচালনায় মাহামুদ হায়েত অর্পণ। এইচ টি এম রেকর্ডসের ব্যানারে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। এটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব। সহযোগী প্রযোজক মুহাম্মাদ তাজুল ইসলাম।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category