,

যশোরে পিকনিকবাস উল্টে আহত ২০

যশোর প্রতিনিধি: যশোরে একটি স্কুলের পিকনিকবাস উল্টে শিক্ষার্থী-শিক্ষকসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে যশোর-নড়াইল সড়কের বাউলিয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে দুই শিক্ষক, নয় শিক্ষার্থী ও দুই অভিভাবককে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে প্রধান শিক্ষকের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার পার্বতীপুর কলকাকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা একটি বাসে নড়াইলের লোহাগড়া উপজেলায় অবস্থিত ‘নিরিবিলি পিকনিক স্পটে’ যাচ্ছিলেন।

ওই বিদ্যালয়ের শিক্ষক মাহমুদা আক্তার জানিয়েছেন, সকাল ৮টার দিকে বাসটি (টাঙ্গাইল জ-০৪-০০৭০) লোহাগড়ার উদ্দেশে রওনা দেয়। বেলা ১১টার দিকে যশোর-নড়াইল সড়কের বাউলিয়ার কাছে এটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। পরে বাসটি উল্টে পড়ে খাদে।

যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানিয়েছেন, পুলিশ ও ফায়ার ব্রিগেডের একাধিক দল ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে জেনারেল হাসপাতালে আনেন।

হাসপাতালের সার্জারি চিকিৎসক এন কে আলম জানান, আহতদের মধ্যে স্কুলের প্রধান শিক্ষক কাজেম হোসেন ও সহকারী শিক্ষক মাহমুদা আক্তার, অভিভাবক তোফাজ্জেল হোসেন ও মমতাজ এবং শিক্ষার্থী সুমাইয়া আক্তার ইতু, লায়লা, মিজু, নিশাত নাজনিন, রাশেদ, কাকলি, সাইদ, তামান্না ও গালিবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে প্রধান শিক্ষক কাজেম হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category