,

ভালোবাসি’ জানানোর কিছু অভিনব উপায়

লাইফস্টাইল ডেস্কঃ আর মাত্র ক’দিন পরই ভালোবাসা দিবস। আর এই দিনটির অপেক্ষায় রয়েছেন অনেকেই। কারণ নিজের মনের কথা জানানোর দিন এটি। কিন্তু সেই একই ‘আই লভ ইউ’ বলে প্রেমের প্রস্তাব দেয়া এখন সেকেলে মনে হয় অনেকের কাছেই। সকলেই চায় তার পছন্দের মানুষের কাছে বিশেষ গুরুত্ব পেতে। তাহলে প্রপোজও তো একটু বিশেষ ভাবে করতে হবে। তাই জেনে নিন কিছু স্পেশাল আইডিয়া।
টি-শার্ট: উইল ইউ ম্যারি মি লিখে টি-শার্ট পরে তার সামনে যান। দেখবেন তিনি নিশ্চয়ই বুঝে যাবে আপনার মনের কথা। অথবা নিজের মনের কথা লিখে বিশেষ ভাবে বানাতে পারেন টি-শার্ট।
ইউটিউব: আপনার মনের কথা জানিয়ে ভিডিও রেকর্ড করুন। তারপর সেই ভিডিও ইউটিউবে আপলোড করে পছন্দের মানুষের ফোনে পাঠিয়ে দিন লিঙ্ক।ফোনে নাটক: একটু যদি কিছু ক্ষণ নাটক জিইয়ে রাখতে চান তার বালিশের নীচে, ব্যাগের ভিতর রেখে দিন ছোট ছোট চিরকুট। এবার ফোনে মেসেজ পাঠিয়ে লিখুন বালিশের নীচে কী আছে দেখতে। সেই চিরকুটে লিখে রাখুন ব্যাগের ভিতর দেখার কথা। শেষ চিরকুটে লিখে দিন মনের কথা।
অ্যালার্ম: আপনার পছন্দের মানুষটির ফোনটা নিয়ে মাঝ রাত বা ভোরের দিকে রিমাইন্ডার অ্যালার্ম দিয়ে রাখুন। যখন সেই বাজবে স্ক্রিনে ফুটে উঠুক আপনার মনের কথা।

চাবি: নাটক একটু বেশি বাড়াতে চাইলে প্রেমিক বা প্রেমিকার বাড়িতে একটি চাবি পাঠিয়ে দিন। তারপর ফোন করে জানান এটাই আপনার হৃদয়ের চাবি।
বক্স প্রপোজ: নাটকের পর সারপ্রাইজ পেতে সকলেই ভালোবাসেন। উপহার দিন গিফ্‌ট বক্স। বড় বক্সের মধ্যে মাঝারি বক্স, তার মধ্যে ছোট বক্স, তার ভিতর আরও ছোট বক্স।
এ ভাবে একটার পর একটা বক্স ভরে নাটক তৈরি করুন। সবচেয়ে ছোট বাক্সের মধ্যে ভরে দিন মনের কথা।

রেডিও প্রপোজ: প্রেমিক বা প্রেমিকার প্রিয় রেডিও অনুষ্ঠানের মাধ্যমেও প্রপোজ করতে পারেন। কলার হিসেবে ফোন করে জানিয়ে দিন মনের কথা। সাথে তার প্রিয় গানের রিক্যুয়েস্ট।
মিল প্রপোজ: প্রেমিক বা প্রেমিকা যদি খেতে ভালোবাসে তাহলে প্রপোজ করার এটাই সেরা উপায়। পিজ্জা অর্ডার দিয়ে বাক্সের গায়ে লিখে দিতে পারেন মনের কথা। অথবা বাড়িতে কেক, কুকিজ বানিয়ে উপরে আইসিং করেও মনের কথা লিখতে পারেন। তা না হলে তার সবচেয়ে প্রিয় খাবারটা বানিয়ে প্লেটের পাশে টেবিলের উপর রেখে দিন ছোট নোট।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category