,

কুমারখালীতে আ.লীগ নেতার বাড়ি ভাংচুর

কুমারখালি প্রতিনিধিঃ রাজনৈতিক বিরোধের জেরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুফী ফারুক ইবনে আবু বকরের বাড়ী ভাংচুর করা হয়েছে।
সোমবার সকালে কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রামে তার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য আব্দুর রউফের সমর্থকরা।
স্থানীয়রা জানান, কুষ্টয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক প্রযুক্তিবীদ সুফী ফারুক ইবনে আবু বকর ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য আব্দুর রউফের মধ্যে এলাকায় রাজনীতি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। সুফী ফারুক আগামী জাতীয় নির্বাচনে ঐ আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচনে অংশ গ্রহণের জন্য এখন থেকেই মাঠে কাজ করছে।
সূফী ফারুক ইবনে আবু বকর জানান, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐ আসন থেকে এমপি নির্বাচন করতে চাই। তাই এখন থেকেই আমি মাঠে কাজ করছি। কিন্তু এলাকায় আমাকে রাজনীতি করতে বাধা দেয় এমপি। আমাকে এলাকা থেকে উচ্ছেদের চেষ্টা ও চালায়। সকালে তার বাহিনী আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জিয়া জানান, সকালে সুফী ফারুকের বাড়ির প্রাচীর ভেঙে ফেলেছে তার প্রতিবেশীরা। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  এমপি আব্দুর রউফ দেশের বাইরে থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category