,

অস্ত্র নিয়ে ফেসবুক, যুবলীগ নেতা কারাগারে

খোকসা প্রতিনিধিঃ অস্ত্র হাতে রাস্তায় ফেসবুক লাইভে এমপিকে খুঁজতে থাকা আলোচিত যুবলীগ নেতা আবু ওবাইদা শাফির জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
খোকসা থানার তথ্যপ্রযুক্তি আইনে মামলায় সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক মির্জা মাসুদুজ্জামান তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
গত ২৩ জানুয়ারি রাতে যুবলীগ নেতা আবু ওবাইদা শাফি তার সমর্থকদের নিয়ে অস্ত্র হাতে খোকসা বাজারে স্থানীয় সংসদ সদস্য আব্দুর রউফ ও খোকসা যুবলীগের আহ্বায়ক আল মাসুম মোর্শেদ শান্তকে মারধোর করার জন্য অবস্থান নিয়েছেন বলে ভিডিও লাইভে প্রচার করেন।
এ ঘটনায় ২৫ জানুয়ারি রাতে স্থানীয় এমপি আব্দুর রউফ’র খালাতো ভাই এবং কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বাদী হয়ে যুবলীগ নেতা আবু ওবাইদা শাফিসহ অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামি করে তথ্য প্রযুক্তি আইনে খোকসা থানায় একটি মামলা দায়ের করেন।
কুষ্টিয়া জেল সুপার মকলেছুর রহমান জানান, তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় আবু ওবাইদা শাফি নামে একজন আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। বর্তমান তিনি জেল হাজতে রয়েছেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category