,

কুষ্টিয়ায় পুলিশকে লক্ষ্য করে গুলি চায়ের দোকানদার গুলিবিদ্ধ

কুমারখালী প্রতিনিধি: কুষ্টিয়ায় পুলিশকে লক্ষ্য করে ছোড়া দূর্বৃত্তের গুলিতে তাছের আহম্মেদ (৩৮) নামের এক চায়ের দোকানদার গুলিবিদ্ধ হয়েছেন।
রবিবার বিকেল ৫টার দিকে কুমারখালীর কাজীপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ তাছের আহম্মেদ কুমারখালী উপজেলার দুর্গাপুর কাজীপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, বিকেলে কুষ্টিয়া শহর থেকে ছেড়ে আসা তিনটি মটরসাইকেলে ছয়জন দূর্বৃত্ত খোকসা অভিমুখে যাচ্ছিলো। এসময় কুমারখালী থানার কনষ্টেবল রোকনসহ দুইজন পোশাক পরিহিত অবস্থায় মটরসাইকেল যোগে আলাউদ্দিন নগর থেকে ফিরছিলো। পুলিশরা তাদেরকে ধাওয়া করছে ভেবে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের আলাউদ্দিন নগর মোড়পার হয়ে হঠাৎ করে একটি মটরসাইকেলের পেছনে থাকা আরোহী অস্ত্র বের করে ঐ দুই পুলিশকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছুঁড়ে।
এসময় কনস্টেবল রোকন ও তার সঙ্গী তাদের পেছনে ধাওয়া করে চিৎকার করতে থাকে। কাজীপাড়া মোড়ে পৌছালে স্থানীয়রা ছুটে আসে। এসময় চায়ের দোকানদার তাছের আহম্মেদসহ স্থানীয়রা একটি মটরসাইকেলকে আটকে করলে দূর্বৃত্তরা তাছের আহম্মেদের পায়ে গুলি করে একটি মটরস্ইাকেল ফেলে আবারো কুষ্টিয়ার দিকে পালিয়ে যায়।
স্থানীয়রা গুলিবিদ্ধ চায়ের দোকানদারকে উদ্ধার করে প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।
তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে দুর্বৃত্তদের ব্যবহত একটি মটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সেই ক্লু ধরে তাদের আটকে অভিযান চলছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category