,

বিএনপির জন্মই সামরিক ছাউনিতে বসে: হানিফ

গোলাম কিবরিয়া মাসুম: আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া কখনই আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিল না, কেননা এ দলটির জন্মই একটা বেআইনী পন্থায়, সামরিক ছাউনিতে বসে। সেই দলের নেতা কর্মিরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হবে না এটাই স্বাভাবিক।
আজ শুক্রবারে (০৩ ফেব্রুয়ারী) সকালে কুষ্টিয়া পিটিআই রোডস্থ নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় শেষে “বিএনপির আদালতের প্রতি অনাস্থা সম্পর্কে” সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছিল তত্বাবধায়ক সরকারের সময়। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছিল আদালত থেকে তাকে ৫০ থেকে ৬০ বার হাজিরার দিন ধার্য থাকলেও তিনি মাত্র ৮ থেকে ১০ বার হাজির হয়েছিলেন। এখন সে শেষ সময় এসে নিরূপায় হয়ে আদালতে হাজির হচ্ছেন। তাই তিনি কখনই আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিল না, তাই জাতি তার কাছ থেকে আইনের প্রতি সহনশীল প্রত্যাশাও করে না।
তিনি বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে আরও বলেন, অতীতে তিনি যে আইনের প্রতি অশ্রদ্ধা দেখিয়েছেন সেটা থেকে বিরত থাকবেন।
এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা আওয়ামলীগ নেতা শাহাজ্জল হোসেন, যুবলীগ নেতা শওকত আলী টনসহ ছাত্রলীগ, যুবলীগসহ দলীয় নেতা কর্মিরা।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category