,

নড়াইলে ছুরিকাঘাতে আ. লীগ নেতা খুন

যশোর প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার মীরাপাড়া গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রভাষ রায় হানু (৪৬) নামে এক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খুন হয়েছেন। বুধবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পরে রাত ১০টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত প্রভাষ রায় হানু (৪৬) সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মীরাপাড়া গ্রামের রতন রায়ের ছেলে। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুর রহমান মিনা, তার ছেলে আশিকুর রহমানসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নড়াইলের ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান বলেন, বুধবার রাত সাড়ে ৭টার দিকে প্রভাষ রায় হানু মীরাপাড়া বাজারে একটি চায়ের দোকানে বসেছিলেন। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুর রহমান ও তার ছেলে আশিকুর রহমানসহ কয়েকজন এসে প্রভাষ রায়ের বুকে ছুরিকাঘাত করেন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেন। সেখান থেকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হয়। এরপর রাত ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান আরো বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবিদুর ইসলামের পক্ষে কাজ করে প্রভাষ রায় হানু। এ নিয়ে বিদ্রোহী প্রার্থী শহিদুর রহমান মিনার সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। নির্বাচনে শহিদুর রহমান বিজয়ী হন। নির্বাচন নিয়ে তাদের দ্বন্দ্ব ছিল।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসক আবদুর রশিদ বলেন, রোগীর বুকে ছুরিকাঘাত করা হয়েছে। রাত ১০টার দিকে হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান বলেন, আওয়ামী লীগ নেতা প্রভাষ রায় হানুর ওপর হামলার ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের ছেলে আশিকুর রহমানসহ ৪জনকে আটক করা হয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category