,

আইএফআইসি ব্যাংকের উদ্যোগে কম্বল বিতরণ

এস.এম জামাল: কুষ্টিয়ায় আইএফআইসি ব্যাংকের উদ্যোগে হতদরিদ্র, অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া শহরের এনএস রোডের আব্দুল হামিদ মার্কেটে আইএফআইসি ব্যাংক কার্যালয়ে ব্যাংকের নিজস্ব উদ্যোগে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

কুষ্টিয়ার আইএফআইসি ব্যাংক লিমিটেড’র ব্যবস্থাপক মো: তহিদুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ও ব্যবস্থাপনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন ডা: লিজা-রতন ম্যাটসের অধ্যক্ষ বিশিষ্ট সমাজসেবক রাজনীতিবীদ ডা: আমিনুল হক রতন।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হক, আইএফআইসি ব্যাংক লিমিটেড’র কুষ্টিয়া শাখার প্রিন্সিপ্যাল অফিসার আনিসুজ্জামান সহ ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ব্যাংকের মাধ্যমে প্রতিবছর এলাকার দরিদ্র শ্রেণীর মানুষ বিনামূল্যে কম্বল পেয়ে দারুনভাবে উপকৃত হচ্ছে। এমনি ভাবে সমাজের বিভিন্ন উন্নয়নে ব্যাংকের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। এলাকার দরিদ্র মানুষের সেবার লক্ষ্য নিয়ে তাদের পাশে এসে দাঁড়ানোর উদ্যোগ সকলকে নিতে হবে। আইএফআইসি ব্যাংক সেবা প্রদানের পাশাপাশি দুস্থ্য ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান তিনি। কুষ্টিয়ার আইএফআইসি ব্যাংক লিমিটেড’র ব্যবস্থাপক মো: তহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, আত্মমানবতার সেবায় আইএফআইসি ব্যাংক এক অনন্য অবদান রেখে চলেছে। আইএফআইসি ব্যাংক শীতার্ত ও অসহায় মানুষের সেবার মানসিকতা নিয়ে পাশে দাঁড়িয়ে গুটি গুটি পায়ে এগিয়ে চলেছে। আগামীতে তার পথ চলা আরো এগিয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category