,

যশোরে যুগান্তরের জন্মদিন উদযাপন

যশোর প্রতিনিধি: এসো নির্মল, এসো এসো নির্ভয় এই স্লোগানে যশোরে দৈনিক যুগান্তরের ১৮তম জন্মদিন উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুর ১২টার দিকে প্রেসক্লাব যশোর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এরপর জন্মদিনের কেক কাটা ও মিষ্টি মুখের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুগান্তরের যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু বলেন, যুগান্তর মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে গণতান্ত্রিক দেশ গঠনে ভূমিকা পালন করছে। আগামীতেও মৌলবাদ, ধর্মান্ধগোষ্ঠীর সঙ্গে কখনো আপোস করবে না। সততা, নিষ্ঠার সঙ্গে দেশ ও জাতির কল্যাণে তৃণমূলের মানুষের কথা তুলে ধরবে। দেশের জনগণের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে অগ্রণী ভূমিকা পালন করবে পত্রিকাটি।

অনুষ্ঠানে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সহ-সভাপতি মনোতোষ বসু, আনোয়ারুল কবীর নান্টু, সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যুগ্ম সম্পাদক এইচ আর তুহিন, যশোর সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোর শাখার সাবেক সভাপতি হারুন অর রশিদ, কবি ও সাংবাদিক ফখরে আলম, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাভলু, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিল্লুর রশীদ, যুগান্তর স্বজন সমাবেশ যশোরের সভাপতি মাহাবুবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সেমিনার পরিষদ যশোরের সভাপতি মির্জা শামসুল আলম, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, বিএফইউজে সদস্য প্রণব দাস, সাংবাদিক সাইফুল ইসলাম সজল, মনিরুল ইসলাম, আবদুল কাদের, যুগান্তরের অভয়নগর প্রতিনিধি এসএম ফারুক আহমেদ, মণিরামপুর প্রতিনিধি মোতাহার হোসেনসহ যুগান্তর স্বজন সমাবেশ ও মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category