,

গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় এক গৃহবধূর আগুনে পুড়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়েছে।
উপজেলার বাহাদুরপুর গ্রামের বাঁশ বাগান থেকে মঙ্গলবার সকাল ১০টার দিকে ভেড়ামারা থানা পুলিশ শরিফা খাতুনের (৩২) লাশ উদ্ধার করেছে।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন খন্দকার জানান, স্থানীয়দের দেওয়া সংবাদে পুলিশ সকাল ১০টায় ঘটনাস্থল থেকে শরিফার অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে। তার শরীরে অগ্নিদগ্ধের মারাত্মক ক্ষত রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতের বাবা শাইজুদ্দিন শেখ বলেন, ‘শরিফাকে স্বামী মিন্টু টাকার জন্য নির্যাতন করতেন। এর আগেও দুই দফা টাকা নিয়েছে। কয়েক দিন আগে টাকা চাইলে তা দিতে ব্যর্থ হই। সকালে শুনতে পাই আমার মেয়ে মারা গেছে।’
নিহত গৃহবধুর স্বামীর পরিবারের দাবি, সকালে শরিফা চুপিচুপি বাড়ির পাশের বাঁশ বাগানে গিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুন দেখে তারা বিষয়টি টের পান। ততক্ষণে আগুনে পুড়ে শরিফার মৃত্যু হয়।

কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) কামরুল হাসান জানান, এটি আত্মহত্যা না হত্যা- তা পুলিশ খতিয়ে দেখছে। যৌতুক কিংবা পারিবারিক বিরোধের জেরের বিষয়ও তদন্ত করা হচ্ছে। নিহতের শরীরে কেরোসিনের গন্ধ পাওয়া গেছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category