,

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে জেলার ফুলবাড়ি উপজেলার পশ্চিম ফুলমতি গ্রামে অনশন করছে এক তরুণী।

বৃহস্পতিবার থেকে এ পর্যন্ত সে বিয়ের দাবি করে আসছে। তবে প্রেমিকের পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করছে। তরুণীকে দেখতে ওই বাড়িতে উৎসুক জনতারা আসছেন।

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামের দুলাল হোসেনের ছেলের রাজু আহমেদ (২৬) ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করতো। একই কারখানার রেশমি আক্তার (১৮) নামের এক নারী কর্মীর সাথে রাজুর মন দেওয়া-নেওয়া হয়। দীর্ঘ চার বছর তাদের প্রেমের পর সম্প্রতি রাজু বাড়িতে চলে আসে।

বাড়িতে যাবার পর থেকে যোগাযোগ বন্ধ করে দেয় রাজু। গত বৃহস্পতিবার ময়মনসিংহ জেলার গৌড়িপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের কিছমত বরবাত গ্রামের আব্দুল খালেকের মেয়ে রেশমি আক্তার রাজুর বাড়িতে চলে আসে।

রেশমি জানায়, গত ৪ বছর ধরে দু’জনে ঢাকায় থাকার সুবাদে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক রাজু টালবাহনা করতে থাকে। এক সময় রাজুর বাড়িতে চলে আসি। আসার পর থেকেই ভয়ভীতি দেখিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করছে। আমাকে না বিয়ে করলে, না খেয়ে আমি এই বাড়িতে মরে যাব। তবুও যাব না।

জানাযায়, রাজু বাড়িতে এসে বিয়ে করেছেন। বর্তমানে স্ত্রী নিয়ে শ্বশুর বাড়িতে রয়েছে।

কথা বলতে নাওডাঙ্গা ইউপি চেয়ারম্যানের সাথে মুঠোফোনে একধিক বার যোগাযোগ করা হলে তিনি কলটি রিসিভ করেনি।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম রেজাউল ইসলাম জানান, বিষয়টি কেউ থানায় অবগত করেনি। অভিযোগ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category