,

শিক্ষা জাতীয়করণের দাবীতে শিক্ষক সমাবেশ!

ঝিনাইদহ প্রিতিনিধ : শিক্ষা জাতীয়করণের দাবীতে ঝিনাইদহে খুলনা বিভাগীয় শিক্ষক-কর্মচারী সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ শিক্ষক সমিতির আয়োজনে বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহ শহরের ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে এ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এস এম আবু বক্কর।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বেলা ২ টার দিকে স্কুল প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলকারীরা শিক্ষা মন্ত্রীর বিরুদ্ধে শ্লোগান দিতে থাকেন। শিক্ষকরা রাস্তায় কেন শিক্ষামন্ত্রী জবাব চাইসহ বিভিন্ন শ্লোগানে রাজপথ মুখরিত করে তোলে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ফজলুল হক খান। জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ বিশ্বাস ও সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাব্দুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি বেগম রওশন আরা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক বিপ্লব কুমার সেন, দপ্তর সম্পাদক শফিকুল আলম, বরিশাল অঞ্চলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, জেলা শাখার সভাপতি জয়া রানী চন্দ, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, সদর উপজেলা শাখার সভাপতি সৈয়দ মুনির হোসেন মুকুল প্রমুখ।

অনুষ্ঠানে যশোর, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর, মাগুরা ও ঝিনাইদহ জেলার সহস্রাধিক শিক্ষক কর্মচারী অংশ নেন। বক্তারা, অবিলম্বে তাদের দাবী শিক্ষা জাতীয়করণের জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category