,

মাহিন্দ্রের ধাক্কায় কলেজছাত্র নিহত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে যাত্রীবাহী মাহিন্দ্রের ধাক্কায় শহীদুল ইসলাম (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে।

এদিকে শহীদুলের মৃত্যুর খবর শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে তারা কলেজের সামনে জড়ো হয়ে সড়ক অবরোধ করে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়।

মঙ্গলবার সকাল ৯ টার দিকে বাগেরহাট-খুলনা সড়কের শহরের জেলা নির্বাচন কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাহিন্দ্র চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

শহীদুল খানজাহান আলী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও বাগেরহাট সদর উপজেলার নাটোইখালি গ্রামের সোবাহান শেখের ছেলে।

খানজাহান আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ খোন্দকার আসিফ উদ্দিন রাখি বলেন,  সকাল ৯ টার দিকে কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শহীদুল বাসস্ট্যান্ড নেমে পায়ে হেঁটে কলেজে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাহিন্দ্র সামনে থেকে শহীদুলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুর খবর শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে তারা কলেজের সামনে জড়ো হয়ে সড়ক অবরোধ করে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়।

বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. মিজানুর রহমান খান বলেন, কলেজ ছাত্রের মৃত্যুর প্রতিবাদে কলেজ শিক্ষার্থীরা বাগেরহাট-খুলনা সড়ক প্রায় আধাঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ সেখানে গিয়ে মাহিন্দ্র চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। চালককে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category