,

বিএনপি অন্ধকার দেখছে : হানিফ

নরসিংদী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি সকল আন্দোলনে ব্যর্থ হয়ে এখন সবকিছু অন্ধকার দেখছে; আর দেশের উন্নয়ন দেখে হিংসা করছে।

সোমবার বিকেলে নরসিংদীর পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়া বলেন আওয়ামী লীগের কোনো অর্জন নেই। কিন্তু আমি বলতে চাই বিএনপির আমলে দেশের মধ্যে দুটি বড় অর্জন হয়েছে। এক, হাওয়া ভবন তৈরি করে তার ভিতরে বসে দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন। দুই, দেশে প্রায় ১২৩টি জঙ্গি সংগঠন প্রতিষ্ঠা।

তিনি বলেন, এই সরকার বিদ্যুৎ, শিক্ষা, বৈদেশিক মুদ্রা অর্জনসহ খাদ্য ঘাটতি পূরণ করে বিশ্বের বুকে বাংলাদেশকে একটি মডেল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার করার জন্য কাজ করে যাচ্ছে।

ত্রি-বার্ষিক সম্মেলনে পলাশ উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান ইকবাল সভাপতিত্ব করেন। পলাশ যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ জাবেদ হোসেন উপস্থাপনা করেন।

সম্মেলনে আরো বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নফেল, পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম (বীরপ্রতিক), পলাশের সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ডা, আনোয়ারুল আশরাফ খান দিলিপ, বর্তমান এমপি কামরুল আশরাফ খান পোটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, ফজলুল হক আতিক প্রমুখ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনকে সভাপতি ও সাবেক ছাত্রলীগনেতা আল মুজাহিদ হোসেন তুষারকে সাধারণ সম্পাদক করে পলাশ উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category