,

দৌলতপুরে আগুনে পুড়ে শিশু’র মৃত্যু

যশোর প্রতিনিধি: যশোরের চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর তিন ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না। রবিবার দুপুর আড়াইটার পর চৌগাছা উপজেলা সদর থেকে সহপাঠী তিন বন্ধু নিখোঁজ হয়।

পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তাদের সন্ধান পায়নি। এ ব্যাপারে রবিবার রাতে চৌগাছায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ তিন ছাত্র হলো- চৌগাছা থানা পাড়ার ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩), চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে তানভির আহমেদ তন্ময় (১৩)। তারা তিনজন পরস্পর বন্ধু ও একই ক্লাসের শিক্ষার্থী।

নিখোঁজ আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন, ২২ জানুয়ারি দুপুর আনুমানিক ২টা ৩০ মিনিটের দিকে তার ছেলে চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র আশরাফুল ইসলাম শাওন প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। বাড়িতে না ফেরায় সব আত্মীয় বাড়ি খোঁজ খবর নিয়ে জেনেছি কোথাও তার সন্ধান নেই। বাসায় খোঁজাখুজি করে জানতে পেরেছি শাওন বাড়ি থেকে যাওয়ার সময় জামা, প্যান্ট, শীতের কাপড় ও ৩/৪টা বই ও আনুমানিক ৯ হাজার টাকা নিয়ে গিয়েছে। আমার ছেলের সকল বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পেরেছি তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কে পাওয়া যাচ্ছে না। তিন পরিবারের পক্ষ থেকে তাদের খোজাখুঁজি করছে।

সোমবার বিকেলে আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম বলেন, তার ছেলেসহ তিনজনের সন্ধান মেলেনি। সম্ভাব্য সব জায়গায় খোজাখুঁজি করছি। তানভির আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনও ছেলের সন্ধান পায়নি। খোজাখুঁজি করছি কোথাও পাচ্ছি না।

চৌগাছা থানার উপ-পরিদর্শক আনোয়ারুল আজিম বলেন, নিখোঁজ তিন শিক্ষার্থীদের বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে জানতে পেরেছি, তারা বাড়ি থেকে জামা কাপড় ও টাকা নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজ-খবর নিচ্ছি। সব থানায় নিখোঁজের মেসেজ দিয়েছি। একই সঙ্গে পরিবারের লোকজনও খোঁজ খবর নিচ্ছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category