,

মালিহাদে শুভ গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার মিরপুরে শুভ গ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলার মালিহাদ ইউনিয়ন পরিষদের সামনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে মালিহাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বদর উদ্দিন ভদুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
এসময় তিনি বলেন, বর্তমান সরকার প্রত্যেকের ঘরে ঘরে বিদ্যুৎ তুলে দিচ্ছে। স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করছে। রাস্তা-ঘাটের উন্নয়ন করছে। বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন করেছে। দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দুর করছে।
তিনি আরো বলেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি, জামায়াত ও স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করছে। বেগম খালেদা জিয়া জামায়াত, আগুন সন্ত্রাসী ও জঙ্গিদের নেত্রী। আগামী নির্বাচনকে নিয়ে বিএনপি যেসব কথা বলছে তার আগে খালেদা জিয়াকে জামায়াত, রাজাকারদের সঙ্গ ছাড়তে হবে।  
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, কুষ্টিয়া পল্লী বিদ্যুত সমিতির সভাপতি অধ্যাপক আমিরুল ইসলাম, জেনারেল ম্যানেজার হারুন-অর রশিদ, জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সাংগাঠনিক সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী, মিরপুর পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম নজরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন জেলা জাসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক কারশেদ আলম।
এছাড়া তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মিরপুরে দিনব্যাপী বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের উদ্ভোধন করেন।
 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category