,

বাড়ি ফিরেছেন গাইবান্ধার নিখোঁজ দুই নেতা

গাইবান্ধা প্রতিনিধিঃ নিখোঁজের ১০ দিন পর গাইবান্ধার যুবলীগ নেতা মনোয়ারুল হাসান জীম মণ্ডল ও ছাত্রলীগ নেতা সাদেকুল ইসলাম সাদেক বাড়ি ফিরেছেন। বুধবার রাত ১২টার দিকে একটি মাইক্রোবাস থেকে সৈয়দপুর শহরে তাদের নামিয়ে দেওয়া হয়। বৃহস্পতিবার ভোরে তারা সাদুল্যাপুরের নিজ বাড়িতে এসে পৌঁছান।

এরা হলেন- সাদুল্যাপুর উপজেলার ৩ নম্বর দামোদরপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও সাদুল্যাপুর উপজেলা যুবলীগের সহসভাপতি মনোয়ারুল হাসান জিম মণ্ডল ও দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রাক্তন সভাপতি সাদেকুল ইসলাম সাদেক।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ ফরহাদ ইমরুর কায়েস দুজন উদ্ধার ও বাড়িতে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, দুই নেতা উদ্ধার হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীসহ জনসাধারণের মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে। তাদের সাথে দেখা করতে স্বজনসহ শত শত মানুষ বাড়িতে ভিড় জমাচ্ছেন।

গত ৯ জানুয়ারি রাত ১১টার দিকে জিম ও সাদেক মোটরসাইকেলে করে সাদুল্যাপুর থেকে লালবাজার হয়ে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়নের কাছে যাচ্ছিলেন। পথে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের তুলে নিয়ে যায় বলে দাবি করেন পরিবারের সদস্যরা।

অপরদিকে, দুই নেতার সন্ধান মিললেও নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহসাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলা নিখোঁজ রয়েছেন।

১০ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা থেকে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলে দাবি করেন স্বজনরা।

তাদের সন্ধান দাবিতে সাদুল্যাপুরে হরতাল-অবরোধ ও মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করে আসছেন স্বজন-সহকর্মী ও এলাকাবাসী।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category