,

ঝুমাকে ছুরিকাঘাতকারী বাহার গ্রেফতার

সিলেট অফিসঃ সিলেটের জকিগঞ্জে কলেজছাত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি বাহারউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টা ১০ মিনিটে জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের মির্জারচক এলাকার একটি হাওর থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার এসআই ইমরোজ তারেক।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে রসুলপুর গ্রামের আবদুল গফুরের ছেলে।

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত রোববার উপজেলার মানিকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে কলেজছাত্রী ঝুমা আক্তারকে কুপিয়ে আহত করে বাহার উদ্দিন। এ ঘটনায় ঝুমার মা করিমা বেগম বাদী হয়ে মামলা করেন। এ ঘটনায় বাহারের ভাই নাসির উদ্দিনকে গ্রেফতার দেখিয়ে ৩ দিনের রিমান্ডে নেয় পুলিশ। তিনি জানান, বাহারকে জকিগঞ্জে আদালতে তোলা হবে। আহত ঝুমা বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। হামলার ঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন তার মা করিমা বেগম। মামলার এজহারে তিনি উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে ঝুমাকে উত্যক্ত করে আসছিল বাহার। তার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ঝুমার ওপর হামলা চালিয়েছে সে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category