,

উত্তর ও দক্ষিণবঙ্গে সোমবার থেকে ট্রাক ধর্মঘট

সুজন কর্মকার: উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গের সকল রুটে আগামী ২৩ জানুয়ারি সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক ধর্মঘটের ডাক দিয়েছে ট্রাক-মালিক শ্রমিক ঐক্য পরিষদ।
ট্রাক ও কাভার্ড ভ্যানের সাইড অ্যাঙ্গেল, বাম্পার ও হুক অপসারণের সিদ্ধান্ত বাতিলসহ ১২ দফা দাবিতে বুধবার দুপুরে কুষ্টিয়া রাইফেল ক্লাবে এক জরুরি সভায় এই ডাক দেয় পরিষদের নেতারা।
বক্তারা বলেন, আগামী ২২ জানুয়ারির মধ্যে ট্রাক ও কাভার্ড ভ্যানের সাইড অ্যাঙ্গেল, বাম্পার ও হুক সংক্রান্ত অপসারণ সিদ্ধান্ত বাতিলসহ ১২ দফা দাবি আদায় না হলে ২৩ জানুয়ারি ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান, পিকআপসহ সকল পন্যবাহী যান ধর্মঘট পালন করবে।
জরুরি সভায় জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আব্দুর রশীদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী আরো উপস্থিত ছিলেন, জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক নরেন্দ্রনাথ সাহা, উত্তরবঙ্গ ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সামসুর রহমান খান মানিক, দক্ষিণ-পশ্চিম অঞ্চল (২১ জেলা) পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সদস্য সচিব আব্দুর রহিম বক্স দুদু, যুগ্ম-আহ্বায়ক এম জেনারেল ইসলাম, শেখ অহিদুল ইসলাম প্রমুখ।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category