,

হিলিতে ৪০ লাখ টাকার ওষুধসহ আটক ৩

দিনাজপুর প্রতিনিধিদিনাজপুরের হিলিতে ভারতীয় ৫৯ প্রকারের ৪০ লাখ টাকার ওষুধসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটকরা হলো-ঢাকার ধামরাইয়ের আমরাইল গ্রামের মৃত নায়েব আলীর ছেলে দেলোয়ার হোসেন (৪২), মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীর ধীপুর গ্রামের সালাম শেখের ছেলে কাওছার শেখ (৩৫) ও মানিকগঞ্জ সদরের খোনা গ্রামের কালি দাসের ছেলে শংকর দাস (৩০)।

হিলি সিপি বিজিবি ক্যাম্পে সোমবার সকাল ১১টায় সংবাদ সম্মেলন করে জয়পুরহাট-২০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইমতিয়াজ চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, আটক তিনজন রবিবার হিলি চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। এসময় তারা কৌশলে কয়েকটি ব্যাগে করে ভারতীয় ৫৯টি প্রকারের ওষুধ নিয়ে শ্যামলী পরিবহনে চড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পরে সংবাদ পেয়ে হিলি সিপি ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল মান্নান মোল্লার নেতৃত্বে বিজিবি সদস্যরা হিলির রাজধানী মোড়ে শ্যামলী পরিবহন থেকে তাদের আটক করে।

তিনি আরও জানান, উদ্ধার করা ওষুধের মূল্য প্রায় ৪০ লাখ টাকা। এরা নিয়মিতভাবে পাসপোর্টে ভারতে যাতায়াত করে। এই ভাবে তারা ভারত থেকে অবৈধভাবে ওষুধসহ বিভিন্ন মালামাল পাচার করে আনতো।

হাকিমপুর থানার ওসি আব্দুস সবুর জানান, এব্যাপারে বিজিবি বাদী হয়ে থানায় মামলা করেছে। আসামিদের দিনাজপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category