,

চুয়াডাঙ্গায় জামায়াতের ১১ নেতাকর্মীর আত্মসমর্পণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি: জেলায় পুলিশের দায়েরকৃত কথিত রাষ্ট্রদ্রোহী মামলায় জামায়াতের ১১ নেতাকর্মী আদালতে  আত্মসর্মপণ করলে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে তারা চুয়াডাঙ্গা আদালতে আত্মসমর্পণ করে। এরপর  বিকালে তাদেরকে কারাগারে  প্রেরণ করা হয়।

জানাযায়, ২০১৪ সালের ১৮ মে জেলার দামুড়হুদা উপজেলার মডেল থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা শিকদার মশিউর রহমান ইউনিয়ন জামায়াতের আমীর ও দামুড়হুদা ইউপি চেয়ারম্যান প্রভাষক শরীফুল আলম মিল্টনকে তার নিজ বাড়ী দামুড়হুদার দশমীপাড়া থেকে আটক করে। পরে তাকেসহ উপজেলা জামায়াতের অধিকাংশ নেতাকর্মী সমর্থককে অন্তর্ভুক্ত করে গোপন বৈঠকের অভিযোগ এনে রাষ্ট্রদ্রোহী মামলা দায়ের করে।

মামলার এজাহারভুক্ত আসামি হাউলী ইউনিয়ন জামায়াতের আমীর নজরুল ইসলাম, সদর ইউনিয়ন আমীর আবুল বাশার, শ্রমিক কল্যাণ পরিষদের সভাপতি মনিরুল ইসলাম মুকুল, হাউলী ইউনিয়ন সেক্রেটারি  জাহাঙ্গীর আলম টিক্কা, ওয়ার্ড জামায়াতের সভাপতি ইকরামুল হক, রোকন শামছুল হক, কুড়–লগাছি ইউনিয়ন আমীর হাফেজ আসাদুল্লাহ, নায়েবে আমীর মোফাজ্জেল হোসেন, রোকন আব্বাছ উদ্দীন এবং সমর্থক আসাদুল হক ও সাইদুর রহমান মঙ্গলবার  দামুড়হুদা আমলী আদালতের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিমের আদালতে আত্মসমর্পন করলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category