,

বিয়ের দাবিতে অনশন

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈর উপজেলার দক্ষিণ খালিয়া গ্রামে বিয়ের দাবিতে গত শনিবার থেকে প্রেমিকা (১৬) প্রেমিক অনুপ মন্ডল (২৬) এর বাড়িতে অবস্থান করে অনশন করে আসছে।
 
প্রেমিকা রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের লাউসার গ্রামের বাড়ৈ বাড়ির মেয়ে এবং চৌয়ারীবাড়ী ভেন্নাবাড়ী মতিলাল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। প্রেমিক অনুপ মন্ডল একই উপজেলার খালিয়া ইউনিয়নের দক্ষিণ খালিয়া গ্রামের অরুণ মন্ডলের ছেলে।

জানা গেছে, ওই মেয়ের সঙ্গে অনুপ মন্ডলের গত ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে তিনি বিয়ের প্রলোভনে প্রেমিকাকে সাথে নিয়ে বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। সম্প্রতি প্রেমিকা বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক অনুপ মন্ডল অসম্মতি জানায়। ফলে বিয়ের দাবিতে ওই প্রেমিকা তার প্রেমিক অনুপের বাড়িতে শনিবার থেকে অবস্থান নিয়ে অনশন করেছে।

প্রেমিকা জানায়, অনুপের বাড়িতে অবস্থান করার সাথে সাথে তার বাড়ির লোকজন আমার উপর শারিরিক নির্যাতন করে ঘর থেকে বের করে দেয়। তারা ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। পরে শনিবার রাত ২টার দিকে পুলিশ এসে বাড়ির পাশেই আমার বোন জামাই এর বাড়িতে আমাকে জোর করে রেখে যায়।
এসময় তিনি আরও বলেন, অনুপের সাথে আমার বিয়ে হবে, নতুবা আমি না খেয়ে এই বাড়িতে মরে যাব।

রাজৈর থানার এএসআই মো. সালাউদ্দিন জানায়, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছেলের মামা কমলেশ বিশ্বাস ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের পলাতক প্রেমিক অনুপকে আগামী ৭ দিনের মধ্যে হাজির হতে বলেছি।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category