,

শর্টগানের ফায়ার দিয়ে হিরো হলেন মেয়র সানা

ভেড়ামারা প্রতিনিধিঃ বিয়ের অনুষ্ঠানে সকলের সামনে লাইসেন্স করা শর্টগানের ফায়ার দিয়ে ফেসবুকে হিরো হলেন মেয়র সানা। শিশুসহ বিয়ে বাড়ীর সকলের সামনে ফায়ার দিয়ে সেই ভিডিওটি আবার ফেসবুকে আপলোড দিয়েছেন তিনি। এর পর থেকেই এলাকায় তোলপাড় শুরু হয়।
ঘটনাটি ঘটিয়েছেন কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভার মেয়র ও ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানা। তিনি গত শুক্রবার রাতে তার বড় ভাইয়ের মেয়ের বিয়ের অনুষ্ঠান উদযাপন করেছেন ভিন্ন রকম আয়োজনে। ফায়ারের শব্দে তারা আনন্দ পেলেও আতঙ্কীত হয়ে পড়ে অনুষ্ঠানে উপস্থিত শিশুরা।
স্থানীয়রা জানান, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভেড়ামারার পৌর মেয়র শামীমুল ইসলাম ছানার বড় ভাইয়ের মেয়ের বিয়ে হয় শুক্রবার। বিয়ে উপলক্ষে পরিবার আত্মীয়-স্বজনদের মতো বিয়ের উৎসব তিনি উদযাপন করেন ভিন্ন রুপে। নিজের নামে লাইসেন্স করা শর্টগানের ফায়ারিংয়ের মাধ্যমে উদযাপন করেন তিনি|

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ফেসবুকের ওই ভিডিও চিত্রে একটি শর্টগান ও শোভা পায় তার হাতে। বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।
এ ব্যাপারে ভেড়ামারা পৌরসভা মেয়র শামীমুল ইসলাম ছানা জানান, আমার লাইসেন্স করা শর্টগান থেকে বিয়ের অনুষ্ঠানে গুলি ফুটিয়ে কিছুটা আনন্দ করেছি। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করা হয়েছিল।
ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা জানান, আমি অনুমতি দেয়া, না দেয়ার কেউ না। মেয়র তার নিজ নামে লাইসেন্স করা শর্টগান থেকে বিয়ের অনুষ্ঠানে গুলি ফুটিয়েছেন। কি শর্তে তিনি অস্ত্রের লাইসেন্স নিয়েছেন, সেটি তারই ভালো জানার কথা।

[wpdevart_youtube]3F6qIJH5U90[/wpdevart_youtube]

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category