,

সাবু হত্যাকান্ডে জড়িতদের শাস্তি প্রদান করা হবেঃ ইনু

জাহিদ হাসানঃ জাসদ সভাপতি, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াতের লোকেরা আওয়ামীলীগের অনুপ্রবেশ করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়।
তারা দিনের বেলায় আওয়ামীলীগ হলেও রাতের বেলা পুরানো রুপ ধারণ করে। দেশের চলমান উন্নয়ন যাত্রাকে অব্যাহত রাখতে এ সকল কুচক্রিমহলকে প্রতিহত করতে হবে।
শুক্রবার (১৩ জানুয়ারী) সকালে তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলা জাসদ কার্যালয়ে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আমবাড়ীয়ায় লুৎফর রহমান সাবু হত্যাকান্ড প্রসঙ্গে বলেন দুষ্কৃতকারীদের হাতে এ ন্যাক্কারজনক হত্যাকান্ড ঘটেছে। হত্যাকারী যেই হোক তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হবে। তিনি এ হত্যাকান্ডকে কেন্দ্র করে আওয়ামীলীগ-জাসদের ঐক্য বিভেদ সৃষ্টিকারীদের প্রতি সজাগ থাকতে দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান।
এ হত্যাকান্ডের পর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়ী ও উপজেলা জাসদ কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় তিনি তীব্র নিন্দা জানান।
উপজেলা জাসদের সভাপতি মহম্মদ শরীফের সভাপতিত্বে এ সময়ে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category