,

আ’লীগ নেতার দাফন সম্পন্ন, ক্যাম্প স্থাপন

ষ্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার মিরপুরে আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান সাবুর দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় এলাকায় একটি অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা হয়েছে।  
বৃহস্পতিবার দুপুরে তার জানাজা শেষে উপজেলার আমবাড়ীয়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
এসময় মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, আমবাড়ীয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল বারী টুটুল, কুর্শা ইউপি আ’লীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারন সম্পাদক মহন আলী লাল, মালিহাদ ইউপি আ’লীগের সভাপতি আকরাম হোসেন চৌধুরী, পোড়াদহ ইউপি আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, সদরপুর ইউপি যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, আমলা ইউপি যুবলীগের সাধারন সম্পাদক মসলেম উদ্দিন, দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আব্দুল হামিদ, জহুরুল ইসলামসহ নিহতের পরিবার, এলাকাবাসী ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে ঘটনাস্থল পরিদর্শন করেছেন খুলনা বিভাগীয় অতিরিক্ত পুলিশ কমিশনার ইকরামুল হাবিব, কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদিন, সহকারী পুলিশ সুপার রেজাউর রহমানসহ পুলিশের কর্মকর্তারা।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহম্মেদ জানান, এ হত্যাকান্ডের পরে আমবাড়ীয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে একটি অস্থায়ী পুলিশ ক্যাম্প বসানো হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের পক্ষ থেকে কোন মামলা দায়ের হয়নি। এবং কাউকে আটক করাও সম্ভব হয়নি।
উল্লেখ্যঃ বুধবার দুপুরে সন্ত্রাসীরা উপজেলার আমবাড়িয়া গোরস্থানের সামনে আওয়ামী লীগ নেতা সাবুকে প্রকাশ্যে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category