,

মিরপুরের সন্ত্রাসীরা মাথা চাড়া দিয়েছে: কামারুল আরেফিন

ষ্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার মিরপুরে প্রকাশ্য দিবালোকে আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান সাবু হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামীলীগের নেতৃবৃন্দ।  


বুধবার সন্ধ্যায় উপজেলার আমলা বাজারে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামারুল আরেফিন।
এসময় তিনি বলেন সন্ত্রাসী বাহিনী পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড চালিয়েছে। মিরপুরে আবার সন্ত্রাসী বাহিনী মিরপুরে মাথা চাড়া দিয়ে উঠেছে।


তিনি আরো বলেন, কয়েকদিন আগে মিরপুর থানা পুলিশ হাতেনাতে বেশ কয়েকটি অস্ত্রসহ কয়েকটি সন্ত্রাসীসহ মশিউর রহমান মিলনকে আটক করে। পরে অদৃশ্য কারনে তাদের সকলকে আদালতে প্রেরণ না করে তাদের ছেড়ে দেয় পুলিশ। তার পর থেকেই সন্ত্রাসীরা উক্ত এলাকায় অস্ত্রসহ ঘুরে বেড়ায়।
তিনি আরো বলেন, যদি আগামী চব্বিশ ঘন্টার মধ্যে মিরপুর থানার ওসি কাজী জালাল উদ্দিনকে অপসারণসহ সন্ত্রাসীদের গ্রেফতার না করা হলে মিরপুরের রেলপথ, সড়কপথ ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে লাগাতার আন্দোলন করবে আওয়ামীলীগ।

মিরপুর থানার ওসি কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, হত্যাকান্ডের ক্লু উৎঘাটনের তারা ইতিমধ্যে কাজ শুরু করেছে। এই মূহূর্তে এর বেশি কিছু বলা যাবে না। তবে আমার ও থানার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ মিথ্যা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদরপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক রবি, যুগ্ম-সাধারন সম্পাদক ও আমলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা, সদরপুর ইউপি যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের যুগ্ম-সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, আমলা ইউপি আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম আজম, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, আমলা ইউপি সদস্য সিদ্দিক আলীসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category