,

বিচারপতি ডঃ রাধাবিনোদ পাল কুষ্টিয়ার গর্ব: কামারুল আরেফিন

গোলাম কিবরিয়া মাসুম: কুষ্টিয়ার মিরপুরে আর্ন্তজাতিক বিচারপতি ডঃ রাধাবিনোদ পালের ৫০ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মেধাবী ছাত্র-ছাত্রী ও অসুস্থ্য ব্যাক্তিদের মাঝে অনুদান প্রদান করা হয়েছে।
মঙ্গলবার দিনব্যাপি নানা আয়োজনের মধ্যদিয়ে উপজেলা পরিষদের মিলনায়তনে বিচারপতি ডঃ রাধাবিনোদ পাল মানব কল্যান সংস্থা দিবসটি পালন করে।
সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।
এসময় তিনি বলেন, বিচারপতি ডঃ রাধাবিনোদ পাল তার কর্মজীবনে সর্বদা ন্যায়ের পক্ষে রায় দিয়েছিলেন। তিনি আমাদের দেশের তথা কুষ্টিয়ার গর্ব।
তিনি আরো বলেন, সমাজে যারা বিত্তবান মানুষ রয়েছেন তারা বিচারপতি ডঃ রাধাবিনোদ পাল মানব কল্যাণ সংস্থাকে সহায়তা করে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়ান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা জাসদের সধারন সম্পাদক  আহম্মদ আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুর্বণা রানী সাহা, থানা অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দীন আহম্মেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলফিকার হায়দার, মীর আব্দুল করিম কলেজের অধ্যক্ষ চন্দন আহসান চৌধুরী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মুরাদ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন বিচারপতি ডঃ রাধাবিনোদ পাল মানব কল্যান সংস্থার সহ-সাধারন সম্পাদক আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার।
এসময় অতিথিরা ৫১জন মেধাবী শিক্ষার্থী ও ৩জন অসুস্থ্য ব্যক্তিকে সংস্থার পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category