,

দৌলতপুরে উন্নয়ন মেলার উদ্বোধন

দৌলতপুর প্রতিনিধি : ‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এই শ্লোগানে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষ্যে সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

এতে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমান ও দৌলতপুর থানার ওসি মোল্লা মো. খবির আহমেদসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও জনপ্রতিনিধিগণ অংশ নেয়। তিন দিনব্যাপী উন্নয়ন মেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হচ্ছে। এতে  দৌলতপুরের বিভিন্ন দপ্তর ও সংস্থার পক্ষ ৪৬টি ষ্টল রয়েছে।

এদিকে বিকেল তিনটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের দেশের পাশাপাশি দৌলতপুরেও উন্নয়ন মেলার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও সুধীজন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুন ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমান বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন। শেষে দৌলতপুর শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন দেশের খ্যাতিমান শিল্পিবৃন্দ। আগামীকাল বুধবার তিনদিন ব্যাপী এ মেলা শেষ হবে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category