,

বগুড়ায় সোমবার থেকে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা

বগুড়া প্রতিনিধিঃ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরতে ৯ জানুয়ারি থেকে বগুড়ায় শুরু হচ্ছে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা। সোমবার থেকে ১১ জানুয়ারি পর্যন্ত এই মেলা অনুষ্ঠিত হবে। বিকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একসাথে এ মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বগুড়া জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা গেছে, ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী সাফল্য ও বিশেষ উদ্যোগ সমূহ জনগণের মাঝে ব্যাপক প্রচারের লক্ষ্যে এ মেলার আয়োজন করা হয়েছে। বগুড়া জেলা প্রশাসনের উদ্যোগে জিলা স্কুল মাঠে উন্নয়ন মেলা উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শতাধিক স্টল এ মেলায় স্থাপন করা হয়েছে। সরকারী প্রতিষ্ঠানের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান, আর্থিক প্রতিষ্ঠান ও এনজিওদের স্টল মেলায় স্থান পাচ্ছে। মেলায় প্রতিদিন বিকালে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

বগুড়া জেলা প্রশাসক আশরাফ উদ্দিন জানান, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড মেলার মাধ্যমে তুলে ধরা হবে। জেলা স্কুল মাঠে তিনদিন ব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে। মেলায় সরকারী সকল প্রতিষ্ঠানসহ আর্থিক প্রতিষ্ঠান, বেসরকারী প্রতিষ্ঠানের স্টল থাকবে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category