,

নাসিরনগর হামলায় গ্রেপ্তার আহাদের মুক্তি দাবি

নিজস্ব প্রতিবেদক :ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হামলার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা শেখ আব্দুল আহাদের মুক্তির দাবি জানিয়েছে নাসিরনগর নাগরিক ঐক্য পরিষদ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানায় সংগঠনটি।

মানববন্ধনে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিক্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, ২০১২ সালের রামুতে শিবিরের একটি ছেলে যেভাবে উত্তম বড়ুয়ার ফেইসবুকে ছবি আপলোড করে ছড়িয়ে দিয়েছিল, ঠিক তেমনিভাবে রসরাস দাসের ফেসবুকেও একটা পুরনো ছবি ছড়িয়ে দিয়ে নাসিরনগরের সাম্প্রদায়িক হামলা সৃষ্টি করেছিল। অপরাধ না করেও আজ কারাগারে আছে রসরাজ দাস।

তিনি বলেন, অন্যদিকে পরিকল্পিতভাবে ধর্মীয় দাঙ্গা সৃষ্টি করার জন্যে যারা সমাবেশ থেকে উস্কানিমূলক বক্তব্য-বিবৃতি দিয়ে সাধারণ মানুষকে উসকে দিয়েছিল, তাদের গ্রেপ্তার না করে ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন যুগ্ম সম্পাদক শেখ আব্দুল আহাদকে অপরাধী করার একটা ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ ও সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য কিছু ষড়যন্ত্রকারী ওঠে-পড়ে লেগেছে।  ওই হামলার মূলহোতাকে চিহ্নিত করে গ্রেপ্তার এবং ষড়যন্ত্রের শিকার আব্দুল আহাদের মুক্তির দাবি জানান তিনি।

আব্দুল আহাদের স্ত্রী রাবেয়া সুলতানা বলেন, আমার স্বামী নির্দোষ। আমি আমার স্বামীর মুক্তি চাই। আমি প্রধানমন্ত্রীর কাছে আমার স্বামীর মুক্তি চাই।

সংগঠনের সভাপতি সুদীর চন্দ্র বর্ধনের সভাপতিত্বে মানববন্ধনে নাসিরনগর যুবলীগের সভাপতি জহর লাল রিসি, ঢাকায় নাসিরনগর ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সেলিম আহম্মেদ খান, কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহদেম প্রমুখ উপস্থিত ছিলেন। 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category