,

কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-২

ষ্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার মিরপুরে সড়ক দূর্ঘটনায় মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনের ভাগ্নে আব্দুল্লাহ আল মামুন (৪৫) নিহত হয়েছেন।
শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের সদরপুর মাদরাসা বাজার নামক স্থানে মোটর সাইকেল আরোহী আব্দুল্লাহ আল মামুন মেহেরপুরগামী একটি পিকআপের সাথে উক্ত স্থানে ধাক্কা লেগে রোডের উপর পড়ে যায়। এসময় কুষ্টিয়াগামী অপর একটি সবজি বোঝায় ট্রাক মামুনকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যায়। নিহত মামুন উক্ত এলাকার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। আমলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাবলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুঘর্টনাস্থল থেকে একটি ট্রাক আটক করে ক্যাম্পে আনা হয়েছে।
অপরদিকে বিকেলে কুমারখালি উপজেলার বাঁধবাজারে ট্রাকের ডালা খুলে গিয়ে তানজিল (৮) নামের এক শিশুর মৃত্যু হয়। সে উক্ত এলাকার কুব্বাত আলীর ছেলে। সে স্থানীয় পাহাড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, তানজিল সহপাঠিদের সাথে খেলা করে বাড়ি ফিরছিলো। এসময় বাঁধবাজারে দাঁড়ানো একটি ট্রাকের ডালা ধরে খেলছিলো। হঠাৎ করে ডালা খুলে তানজিলের মাথায় পড়লে সে মারাত্বক আহত হয়। পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
কুমারখারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সালেকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category