,

বিআরবি’র হাসিব ড্রীম স্কুল কলেজের উদ্বোধন

ষ্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়ায় বিআরবি গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান কিয়াম ছিরাতুন্নেছা মেমোরিয়াল ট্রাষ্ট পরিচালিত “হাসিব ড্রীম স্কুল কলেজ” এর উদ্বোধন করা হয়েছে।
সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান।
এসময় তিনি বলেন, আমাদের জীবনের লেখাপড়ার সব থেকে গুরুত্বপূর্ণ অংশ প্রাথমিক শিক্ষা। এই কুষ্টিয়া অনেকক্ষেত্রে এগিয়ে থাকলেও শিক্ষা প্রতিষ্ঠানের কারনে এখানকার অনেকেই রাজধানীতে তাদের সন্তানদের পড়ালেখায় করিয়ে থাকে।
এই বিআরবি গ্রুপ এ জেলায় আধুনিকমানের যে শিক্ষা প্রতিষ্ঠান চালু করলো তাতে করে এই জায়গা থেকে শিক্ষার্থীদের ভালভাবে শিক্ষাদান করা সম্ভব হবে। এবং এখান থেকে শিক্ষার্থীরা ভালো করতে পারলেই তারা যে কোন জায়গায় উন্নত প্রতিযোগিতায় টিকে থাকবে।
তিনি বলেন, বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান এই শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছে জেলার মানুষের জন্য। যারা মানুষের মতো মানুষ হিসেবে গড়ে উঠবে তাদের জন্য এই প্রতিষ্ঠান গুরুত্বপুর্ন ভুমিকা রাখবে বলে মনে করেন।


প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মো. মজিবর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার প্রলয় চিসিম, পৌর সভার মেয়র আনোয়ার আলী, জেলা মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান এস এম সায়েদুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ ওহিদুল ইসলাম। এ সময় অত্র শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ সহ অন্যন্য শিক্ষক ও ছ্ত্রা-ছাত্রী এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category