,

ঝিনাইদহে আ.লীগের কনক চেয়ারম্যান নির্বাচিত

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কনক কান্তি দাস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বুধবার নির্বাচনে কনক কান্তি দাস চশমা প্রতীক নিয়ে ৫শ ৩৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি সমর্থিত এম হারুন অর রশিদ আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩শ ৯২ ভোট এবং জাসদ সমর্থিত প্রার্থী মুন্সী এমদাদুল হক মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে পেয়েছেন ১ ভোট।

বুধবার বিকেলে ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ২টায় শেষ হয়।

জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর হোসেন জানান, নির্বাচনে ৬৭টি ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বর, ৬টি পৌরসভার মেয়র ও কাউন্সিলর এবং ৬টি উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ মোট ৯৩৮ জন জনপ্রতিনিধি ১৫টি কেন্দ্রের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে মহিলা ভোট কেন্দ্র ছিল ৫টি। চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা ১৮ এবং সাধারণ সদস্য পদে ৬১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

পুলিশের মুখপত্র অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী জানান, শান্তিপূর্ণ ভোট হয়েছে। ভোট কেন্দ্রে ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিচারিক হাকিম দায়িত্ব পালন করেন। সেই সাথে মোতায়েন করা হয় এক প্লাটুন বিজিবি। ১৫টি মোবাইল টিম ও ১৫টি স্ট্রাইকিং ফোর্স অতিরিক্ত হিসেবে ভোট কেন্দ্র এলাকায় দায়িত্ব পালন করে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category