,

কুষ্টিয়ায় জেলা পরিষদ নির্বাচনে জয়ী হলেন যারা

ষ্টাফ রিপোর্টার: ইসি কর্তৃক স্থগিত চেয়ারম্যান পদে ভোট গ্রহণ ছাড়াই কুষ্টিয়ায় সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
১৪টি কেন্দ্রে বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন চলে। নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেয়া হয়েছিল নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা।
ভোট গ্রহণ ও গণনা শেষে কুষ্টিয়া জেলা নির্বাচন কমিশন ঘোষিত বেসরকারী ফলাফল হলো- সংরক্ষিত নারী সদস্য পদে  ৩নং ওয়ার্ডে (মিরপুর ও কুষ্টিয়া সদর) জান্নাতুল মাওয়া প্রাপ্ত ভোট-১০৮, এবং ৫ নং ওয়ার্ডে (খোকসা ও কুমারখালী) রোজী সুলতানা ১১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
সদস্য পদে ১ নং ওয়ার্ডে (দৌলতপুর) নাসির উদ্দিন ২৭ ভোট, ২ নং ওয়ার্ডে (দৌলতপুর ) আব্দুল বাকী ৩৯ ভোট, ৩ নং ওয়ার্ডে (দৌলতপুর) আসাদুজ্জামান লোটন ৩৪ ভোট, ৪ নং ওয়ার্ডে (ভেড়ামারা) আবু হেনা মোস্তফা কামাল ৫৬ ভোট, ৬ নং ওয়ার্ডে (মিরপুর) মহাম্মদ আলী 35 ভোট, ৮ নং ওয়ার্ডে (কুষ্টিয়া সদর) শরিফুল ইসলাম ৩৪ ভোট, ৯ নং ওয়ার্ডে (কুষ্টিয়া সদর)  মামুন অর রশিদ ৪৪ ভোট, ১০ নং ওয়ার্ডে ( কুষ্টিয়া সদর) আব্দুল মজিদ ৩০ ভোট, ১১ নং ওয়ার্ডে (কুমারখালী) গাজী হাসান তারেক বিপ্লব ২৩ ভোট, ১২ নং ওয়ার্ডে (কুমারখালী) শেখ মোঃ আবু সাইদ ৩৯ ভোট, ১৩ নং ওয়ার্ডে র্(কুমারখালী) মফিজ উদ্দিন ১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় ভোটের আগেই সাধারন সদস্য পদে ৪ জন ও নারী সদস্য পদে ২ জন নির্বাচিত হয়েছে।
 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category