,

জঙ্গি দমনে শেখ হাসিনার সরকার এগিয়ে

ভেড়ামারা প্রতিনিধিঃ তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গী দমনের যুদ্ধে ইউরোপ-আমেরিকার থেকেও শেখ হাসিনার সরকার এগিয়ে। দেশে শান্তি প্রতিষ্ঠা হলেও আমরা কখনো স্বীকার করিনি জঙ্গী দমনের যুদ্ধ শেষ হয়েছে।
তিনি বলেন, প্রকাশ্যে যারা অস্ত্র নিয়ে জঙ্গী উৎপাত করছে বা আক্রমণ করছে তার পেছনে যারা আছে তাদেরকে বিচারের সন্মুখীন করা হবে। বেগম খালেদা জিয়া জঙ্গীদের সাথে সম্পর্ক ত্যাগ করলে আমরা জঙ্গী দমনে এগিয়ে যেতে পারতাম।
রবিবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারার নিজ বাসভবনে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “দেশে জঙ্গী দমনে সরকারের সফলতা” সর্ম্পকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সর্ম্পকে ইনু বলেন, বিএনপির নেতৃবৃন্দকে স্বীকার করে নেওয়া উচিত যে তারা নির্বাচনে পরাজিত হয়েছেন। তারা জঙ্গী দমনের যুদ্ধে এখনো জঙ্গীর পক্ষেই আছেন। তিনি আরো বলেন, বিএনপির নেতৃবৃন্দ নির্বাচনে অংশ গ্রহণ করলেও তারা জঙ্গীর সর্ম্পকে সম্পর্ক ত্যাগ করেননি।
এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category