,

প্রকাশ্যে নৌকায় ভোট দিলেন শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে ভোট দিয়েছেন শামীম ওসমান। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বার একাডেমি কেন্দ্রে ভোট আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের এই সাংসদ। এ সময় তার সঙ্গে বিপুলসংখ্যক নেতা-কর্মী ভোটকেন্দ্রে আসেন।

এদন গোপন বুথে না গিয়ে প্রকাশ্যেই নৌকায় ভোট দেন তিনি। শামীম ভোটকেন্দ্রে ঢোকা থেকে শুরু করে তার ভোট প্রদান আর কেন্দ্র থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার পুরোটা সময়ই টেলিভিশন চ্যানেল সরাসরি সম্প্রসার করেছে।

ভোট দেয়া শেষে শামীম ওসমান বলেন, এই নির্বাচনে জয় পরাজয় যাই হোক না কেন, ভোট নিয়ে যেন কেউ কোনো প্রশ্ন তুলতে না পারে সেটা নিশ্চিত করাই ছিল তাদের প্রধান লক্ষ্য। শামীম বলেন, ‘মার্কিন যুক্তরাষ্ট্রের ভোট নিয়ে কথা উঠেছে। সেখানে পুনঃগণনার দাবি উঠেছে। কিন্তু নারায়ণগঞ্জে যেন এমনটা কিছু না হয় সেটাই ছিল আমাদের উদ্দেশ্য।’

শামীম ওসমান জানান, এই নির্বাচনে আচরণবিধি নিয়ে তিনি অনেক বেশি সতর্ক ছিলেন। বলেন, ‘নির্বাচন বিধির কারণে আমি কোনো সেন্টারে যাইনি। ভোট দিয়ে আমি আবার ফিরে যাবো।’

এ সময় তিনি বলেন, ‘আর এক ঘণ্টা পর আমরা রেজাল্ট পাবো, আপনারা আইসক্রিম খাবেন ইনশাল্লাহ।’

এই নির্বাচনে জয়ী হলে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর কাছ থেকে আইসক্রিম খাওয়ার ঘোষণা দিয়েছিলেন শামীম ওসমান।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category