,

বাক্স খুলতেই বেরিয়ে এল ৮ টুকরো নারীদেহ

সিলেট প্রতিনিধিঃ সিলেটের ওসমানী নগরের কাগজপুর ডাইভারশন সড়কের সেতুর নিচে বুধবার সকাল থেকে পড়ে ছিল দুটি বড় কাগজের বাক্স (কার্টন)। দুপুরের দিকে চ্ছিন্নমূল কিশোররা কার্টন দুটি কুড়িয়ে নিতে সেতুর নিচে নামে। ওজনে ভারি হাওয়ায় ভেতরে কী আছে দেখতে কাগজের কার্টন খুলতেই বেরিয়ে আসে টুকরো করে কাটা মরদেহের অংশবিশেষে। তাদের আতঙ্কিত চিৎকারে লোকজন জড়ো হয়ে দেখে কাগজের কার্টনে ভেতর আছে আট টুকরো নারীদেহ।

খবর পেয়ে ওসমানীনগর থানার পুলিশ এসে আট টুকরো লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

বুধবার বেলা আড়াইটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের কাগজপুর সেতুর নিচ থেকে এই নারীর লাশের টুকরোগুলো উদ্ধার করা হয়। তবে কে এই নারী, তা জানাতে পারেনি পুলিশ বা অন্য কোনো সূত্র।

পুলিশ জানায়, বুধবার দুপুরে কাগজপুর ডাইভারশন সড়কের সেতুর নিচে পরিত্যক্ত কাগজের দুটি কার্টনে মানুষের দেহের কাটা অংশ দেখতে পান কয়েকজন লোক। খবর পেয়ে ওসমানীনগর থানার পুলিশ কার্টন দুটি উদ্ধার করে এবং সেগুলো খুলে অজ্ঞাতনামা নারীর আট টুকরা লাশ দেখতে পায়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )আবদুল আউয়াল চৌধুরী জানান, লাশের মুখের অংশ তরুণীর বলে নিশ্চিত হওয়া গেছে। বয়স অনুমান ২২-২৫ বছর হবে। টুকরাগুলো পলিথিনে মোড়ানো ছিল। লাশ অনেকটা গলে গেছে। লাশের সঙ্গে শিশুর কয়েকটি কাপড়ও পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে, ওই তরুণী সন্তানের মা হতে পারেন।

তিনি আরো জানান, এ ঘটনায় থানায় একটি মামলা করে লাশের পরিচয় উদ্‌ঘাটন করতে সিলেট-ঢাকা মহাসড়কের পাশের থানাগুলোতে ওয়্যারলেস বার্তা পাঠানো হয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category