,

আ’লীগ নেতাকে জামায়াত সাজানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

হাবিবুর রহমান: কুষ্টিয়ার মিরপুরে আওয়ামীলীগের ইউপি সদস্যকে জামায়াত নেতা আক্ষায়িত করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার দুপুরে উপজেলার আমলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় লিখিত বক্তব্য পাঠ করেন আমলা ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ সমার্থীত ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাসমত আলী।
এসময় তিনি বলেন জাসদ নেতা চাষী নজরুল ইসলাম একজন এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী। সে বিভিন্ন সময়ে আগ্নেয় অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। তার বিরুদ্ধে একাধিক হত্যামামলাসহ অস্ত্রমামলা রয়েছে। গত ২৩ নভেম্বর আমলা বাজারে চাষী নজরুল ইসলামের ছেলে আইনাল হককে কে বা কারা পিটিয়ে আহত করে। এতে তারা রাজনৈতিক শত্রুতার জের ধরে আমাকে প্রধান আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করে। চাষী নজরুল ইসলামের বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করায় সে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে। সেই সাথে আমাকে জামায়াত নেতা বলে আক্ষায়িত করে পোষ্টার ছাপিয়েছে। আমি ১৯৯৮ সালে বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের আমলা সরকারী কলেজ শাখার সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছি। তার পর থেকে আমি আওয়ামীলীগের রাজনীতিতে স্বক্রীয়ভাবে জড়িত রয়েছি।
তিনি আরো বলেন আমাকে জামায়াত নেতা সাজানোর জন্য চাষী নজরুল ইসলাম ও তার ছেলে আমার বিরুদ্ধে এসব অপপ্রচারনা করছে। আমি এর র্তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, লুৎফর রহমান প্রমুখ। সংবাদ সম্মেলনে জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category