,

আড়িয়ায় লাইব্রেরী, আইসিটি ও সঙ্গীত একাডেমির উদ্বোধন

সোহাগ আহম্মেদ: কুষ্টিয়া দৌলতপুরে লাইব্রেরী, আইসিটি ও সঙ্গীত একাডেমির শুভ উদ্বোধন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার আড়িয়া ইউনিয়ন পরিষদে এ লাইব্রেরী, আইসিটি ও সঙ্গীত একাডেমির উদ্বোধন করা হয়। এতে আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনসারী বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান।
এময় তিনি বলেন, সমাজ থেকে সন্ত্রাস ও মাদক দুর করতে হলে লাইব্রেরী প্রতিষ্ঠা ও সঙ্গীত চর্চা করতে হবে। লাইব্রেরী মানুষের মনের চাহিদা পূরণ করে।
তিনি আরো বলেন ইউনিয়ন পরিষদে এমন উদ্যোগ একটি মহতী উদ্যোগ। ইউনিয়ন পরিষদে লাইব্রেরী প্রতিষ্ঠার মাধ্যমে সমাজের সাধারন মানুষেরা জ্ঞান চর্চার সুযোগ পাবে। ডিজিটাল বাংলাদেশ গড়তে ইউনিয়ন পরিষদে আইসিটির মাধ্যমে সাধারন শিক্ষিত বেকার যুবক-যুবতীদের প্রশিক্ষনের মাধ্যমে স্বাবলম্বী করে তোলা সম্ভব।
তিনি আরো বলেন, প্রত্যেক মানুষই সঙ্গীতকে ভালোবাসে। যারা সঙ্গীতকে পছন্দ করে তারা মাদক ও সন্ত্রাস করে না। তারা সমাজকে সাহিত্যের আলোতে আলোকীত করে।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌফিকুর রহমান, নাসির উদ্দিন বিশ্বাস কলেজের সাবেক অধ্যক্ষ রেজাউল হক, আড়িয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, দৌলতপুর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক সরকার আমিরুল ইসলাম, আড়িয়া ইউপি সদস্য খাঁজা মঈন উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন ইউনিয়ন পরিষদের সচিব শামীম খান।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category