,

কুষ্টিয়ার জয়, সাতক্ষীরার ড্র

ক্রীড়া প্রতিবেদক : জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বে ‘বি’ গ্রুপের ম্যাচে বুধবার মাঠে নামে চারটি দল।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ঠাকুরগাঁও জেলা ও সাতক্ষীরা জেলা। ম্যাচে কেউ জেতেনি। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচ।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় কুষ্টিয়া জেলা ও খাগড়াছড়ি জেলা। এই ম্যাচে কুষ্টিয়া জেলা ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে খাগড়াছড়ি জেলাকে।

বুধবার ঠাকুরগাঁওয়ের বিপক্ষে ম্যাচের ১২ মিনিটে লিড নেয় সাতক্ষীরা। এ সময় গোল করেন সাতক্ষীরার পারভীন সুলতানা। ৪১ মিনিটে ঠাকুরগাঁও জেলার মুন্নি গোল করে ম্যাচে সমতা ফেরান। এই সমতা আর কেউ ভাঙতে পারেনি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে উভয় দল।

এদিকে খাগড়াছড়ির বিপক্ষেকুষ্টিয়ার জয়ে জোড়া গোল করেছেন মাইশা। তিনি ৬৫ ও ৭০ মিনিটে গোল দুটি করেন। অপর গোলটি করেন দিপা। তিনি ৫৭ মিনিটে গোলটি করেন। ফলে ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে কুষ্টিয়া জেলা।

উল্লেখ্য, জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বে স্থান করে নেওয়া আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ‘এ’ গ্রুপে রয়েছে ময়মনসিংহ জেলা, রংপুর জেলা, নড়াইল জেলা ও নারায়ণগঞ্জ জেলা। ‘বি’ গ্রুপে রয়েছে খাগড়াছড়ি জেলা, সাতক্ষীরা জেলা, কুষ্টিয়া জেলা ও ঠাকুরগাঁও জেলা।

১০ ডিসেম্বর পর্যন্ত চলবে চূড়ান্তপর্বের গ্রুপপর্বের খেলা। দুই গ্রুপের শীর্ষস্থানে থাকা দুটি করে দল সেমিফাইনালে উঠবে। ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। একদিন বিরতি দিয়ে ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হবে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে। সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

এই প্রতিযোগিতার পাওয়ার স্পন্সর হিসেবে রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category