,

গোপালগঞ্জে বাস চাপায় নব-দম্পতি নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি : মাত্র ১৮ দিনের সুখের সংসার তাদের। হাতে মেহেদীর রঙ এখনো মিলিয়ে যায়নি। এরপর মুহূর্তে শেষ হয়ে গেল সব। সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নব-দম্পতির।

 মঙ্গলবার দুপুর ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ফকিরকান্দি গ্রামে নিজ বাড়ির সামনে বাস চাপায় এ দম্পতি নিহত হন। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

নিহতরা হলেন- সদর উপজেলার ফকিরকান্দি গ্রামের মৃত বানাত শেখের ছেলে খালিদ শেখ (৩০) ও তার স্ত্রী সুরাইয়া বেগম (১৮)। নিহত খালিদ শেখ মাস খানেক আগে সৌদি আরব থেকে বাড়িতে এসে বিয়ে করেন। স্ত্রী সুরাইয়া বেগম গোপালগঞ্জ সরকারী বঙ্গবন্ধু কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

এ ঘটনার প্রতিবাদে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। এতে মহাসড়কে শতাধিক যানবাহন আটকা পড়ে।

স্থানীয়রা জানান, কলেজের পরীক্ষা শেষে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন সুরাইয়া। মোটর সাইকেলটি ওই স্থানে পৌঁছে মহাসড়ক থেকে বাড়িতে ঢোকার সময় খুলনা থেকে ছেড়ে আসা দোলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে খালিদ শেখ (৩০) ও  সুরাইয়া বেগম (১৮) মারা যায়।

এ ঘটনার প্রতিবাদে স্থানীয়রা মহাসড়কে বাঁশ ও গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে। এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় এবং বহু যানবাহন আটকা পড়ে। এ সময় উত্তেজিত এলাকাবাসী দুইটি ইজিবাইক ভাংচুর করে।

ঘটনার পরপর গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজাসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। যাত্রীবাহী বাসের চালক কয়েক কিলোমিটার বাসটি চালিয়ে নিয়ে পরে সেটি রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ বাসটিকে আটক করে।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category