,

আ.লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ নেতা  ফরিদ উদ্দিন আহমেদের গলাকাটা লাশ উদ্ধার হয়েছে।

মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামে নিজ বাড়ির পাশের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশের ধারণা, গতকাল সোমবার রাতের কোনো এক সময় তাকে হত্যার পর লাশ ফেলে যায় দুর্বৃত্তরা।

ফরিদ উদ্দিন উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সাংগঠনিক সম্পাদক ও প্রথম শ্রেণির ঠিকাদার। তিনি অলোয়া ইউনিয়নের ভারই গ্রামের আব্দুল মজিদ মাস্টারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ফরিদ উদ্দিন স্থানীয় কাগমারি পাড়া এলাকার একটি ডালের ফ্যাক্টরিতে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো ফরিদ উদ্দিন সোমবার সকালে বাড়ি হতে তার কর্মস্থলে চলে যায়। পরে ওইদিন রাতে সে আর বাড়ি ফেরেনি। আজ দুপুরের দিকে তার লাশ বাড়ির পাশে পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা তার বাড়ির লোকজনদের খবর দেয়। এ সময় বাড়ির লোকজন পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি,তদন্ত) মোস্তফা কামাল বলেন, আওয়ামী লীগের প্রাক্তন নেতা ফরিদ উদ্দিনকে সোমবার রাতের কোনো এক সময় কে বা কারা গলা কেটে হত্যা করেছে। আমরা ঘটনাস্থল থেকে একটি ছোরা উদ্ধার করেছি। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। দোষীদের শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category